22 April 2011

জামায়াতের কেন্দ্রীয় নেতা ফরিদপুরে গ্রেপ্তার

ফরিদপুর অফিস | তারিখ: ২২-০৪-২০১১

নাশকতামূলক চক্রান্তে জড়িত থাকার সন্দেহে ইজ্জত আলী (৫৫) নামের জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় এক নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি দলের কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য এবং সাতক্ষীরা জামায়াতের সাবেক আমির। এ ছাড়া তিনি সাতক্ষীরা ইসলামি কমিউনিটি হাসপাতালের চেয়ারম্যান।

আজ শুক্রবার ভোরে ফরিদপুরের শহরতলির আরামবাগ এতিমখানা পরিচালিত একটি গেস্টহাউস থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

ফরিদপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) সুনীল কুমার কর্মকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের কথা নিশ্চিত করে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুব্রত কুমার হালদার প্রথম আলোকে জানান, ইসলামি কমিউনিটি হাসপাতালকে ভিত্তি করে নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনা করে ফরিদপুরকে অস্থিতিশীল করার চক্রান্তের অংশ হিসেবে ইজ্জত আলী জেলার জামায়াতের নেতাদের সংঘবদ্ধ করে আসছিলেন।

তবে জেলা জামায়াতের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম দাবি করেছেন, আজ ঝিনাইদহে ইসলামি কমিউনিটি হাসপাতালের নির্মাণ-সংক্রান্ত এক সভায় যোগ দিতে তিনিসহ দিনাজপুর ইসলামি কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান আকতারউদ্দীন মোল্লা ও মানিকগঞ্জ ইসলামি কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান মো. রহিসউদ্দীন গতকাল বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর আসেন। তাঁরা ওই দিন বিকেলে ফরিদপুর শহরটি ঘুরে দেখেন এবং রাতে আরামবাগ এতিমখানা পরিচালিত রেস্ট হাউসে অবস্থান করেন। পুলিশ সেখান থেকে তাঁকে গ্রেপ্তার করে। এদিকে তাঁকে গ্রেপ্তারের পরপরই ওই গেস্ট হাউসে অবস্থানকারী অন্য দুই জামায়াত নেতা আজ সকালেই তড়িঘড়ি করে ফরিদপুর ত্যাগ করেন।

এদিকে জেলা জামায়াতের আমির দেলোয়ার হোসেন স্বাক্ষরিত এক বিবৃতিতে ইজ্জত আলীকে গ্রেপ্তারের তীব্র নিন্দা জানানো হয়।

No comments:

Post a Comment

মন্তব্য করুন