17 March 2011

উল্লাপাড়া জামায়াতের আমিরসহ নয় নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ ও উল্লাপাড়া প্রতিনিধি | তারিখ: ১৮-০৩-২০১১

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর শহরের আবু হুরাইরা এতিমখানা থেকে গতকাল বৃহস্পতিবার উপজেলা জামায়াতের আমিরসহ নয় নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, গতকাল বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মদিনের উৎসব উপলক্ষে আয়োজিত বিভিন্ন অনুষ্ঠান এবং আজ শুক্রবার উল্লাপাড়ার মার্চেন্টস পাইলট স্কুল ও কলেজের শতবর্ষ পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ভণ্ডুল করতে গোপন বৈঠক হচ্ছিল। সংবাদের ভিত্তিতে গতকাল বেলা ১১টার দিকে আবু হুরাইয়া এতিমখানায় অভিযান চালিয়ে নয় জামায়াত নেতাকে গ্রেপ্তার করা হয় এবং তাঁদের কাছ থেকে পাঁচটি জেহাদি বই উদ্ধার করা হয়।

গ্রেপ্তার হওয়া জামায়াত নেতারা হলেন উল্লাপাড়া উপজেলা জামায়াতের আমির মো. শাহজাহান আলী, পৌর জামায়াতের আমির মো. খায়রুল ইসলাম, সেক্রেটারি মো. সরোয়ার হোসেন, বড়হর ইউনিয়ন জামায়াতের আমির আবদুল লতিফ, পূর্ণিমাগাতী ইউনিয়ন জামায়াতের আমির আবদুল খালেক, উপজেলা জামায়াতের কার্যকরী সদস্য গোলাম মোস্তফা, শাহজাদপুর উপজেলার নরিনা দাখিল মাদ্রাসার সহকারী সুপার মো. আবুল বাশার, আমিনুল ইসলাম এবং জামায়াতের রুকন সদস্য মো. শাহাদৎ হোসেন।

ওসি তাজুল জানান, গ্রেপ্তারের পর সবাইকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্তের পর অভিযোগ প্রমাণিত হলে তাঁদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

উল্লাপাড়া থানাহাজতে জামায়াত নেতা শাহজাহান আলী তাঁদের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, আত্মশুদ্ধির জন্য নিয়মিত বৈঠক হিসেবে তাঁরা মিলিত হয়েছিলেন।

No comments:

Post a Comment

মন্তব্য করুন